Posted inআরব আমিরাত

আবুধাবি পুলিশের ট্রাফিক জরিমানা সতর্কতা জারি

আবুধাবি পুলিশ গাড়ি চালকদের জরিমানা, জরিমানা এবং গাড়ি চালানোর সময় বিভ্রান্তির পরিণতি সম্পর্কে সতর্ক করেছে।সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টগুলিতে, পুলিশ চালকদের বিভ্রান্ত হওয়ার ফলে আমিরাতের রাস্তায় তিনটি বড় দুর্ঘটনার ভিডিও দেখিয়েছে।

তিনটি পৃথক ঘটনা সিসিটিভি ক্যামেরায় রেকর্ড করা হয়েছে এবং এতে একাধিক গাড়ির স্তূপ, দুর্ঘটনা এবং যানবাহনের বড় ধরনের ক্ষতি এবং বিস্ফোরণ দেখা গেছে। আবুধাবি পুলিশের ট্রাফিক সতর্কতা

সোশ্যাল মিডিয়া পোস্টে, নীচে, পুলিশ গাড়ি চালকদের কল করার জন্য, সোশ্যাল মিডিয়া ব্রাউজ করতে বা গাড়ি চালানোর সময় ছবি তোলার জন্য ফোন ব্যবহার করার বিপদ সম্পর্কে সতর্ক করেছে।

আবুধাবি পুলিশ বলেছে যে মোটর চালকদের AED800 জরিমানা করা যেতে পারে এবং বিভ্রান্তির সাথে গাড়ি চালানোর জন্য চারটি ট্রাফিক পেনাল্টি পয়েন্ট হস্তান্তর করা যেতে পারে।

ট্রাফিক ও টহল অধিদপ্তর চালকদের রাস্তায় এবং অভ্যন্তরীণ ও বাহ্যিক রাস্তায় ট্রাফিক প্রবাহের সময় সতর্কতা ছাড়াই হঠাৎ গাড়ি থামানো এড়াতে গাড়ি চালানোর সময় জড়িত না হয়ে “ট্রাফিক সুরক্ষা নিয়ম মেনে চলা” এবং সর্বদা রাস্তার চমকগুলির দিকে মনোযোগ দেওয়ার আহ্বান জানিয়েছে। .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *